প্রেরণা তুমি আমার
- Sakhawat Ullah ২৯-০৪-২০২৪

প্রেরণা তুমি আমার

কারো বাচার কাহিনী প্রেরণা
কারো মৃত্যুর কাহিনী প্রেরনা
কারো জীবন দেয়ার কাহিনী প্রেরণা
কারো জীবন নেয়ার কাহিনী প্রেরণা
কারো হাসিটা দেখে জেগে উঠে প্রেরণা
কারো কান্না শুনে জেগে উঠে প্রেরণা
কারো হিম্মত দেখে পিরে আসে প্রেরণা
কারো কীমাত দেখে পিরে আসে প্রেরনা
কারো হুংকার শুনে জাগিয়ে তুলে প্রেরণা
কারো দিককার শুনে জেগে উঠে প্রেরণা
কারো আহবানে আশা জাগে প্রেরণা
কারো কষ্টকথায় পিরে আসে প্রেরণা
কারো লেখালেখি উতস প্রেরণা
কারো বলাবলি উতস প্রেরণা

আমি চলি শুধু প্রেরণার পথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।